Sunday, April 28, 2024

সাতক্ষীরায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে স্মার্ট বিদ্যালয় ডি.বি ইউনাইটেড হাইস্কুলে দোয়া ও আলোচনা সভা

Must read

 

নিজস্ব প্রতিনিধি : যথাযথ মর্যাদায় ও বিনম্র শ্রদ্ধা এবং ভালোবাসার মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষে স্মার্ট বিদ্যালয় ডি.বি ইউনাইটেড হাইস্কুলে সরকারি নির্দেশনা মেনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৬ মার্চ ২০২৪ রোজ মঙ্গবার সকালে স্মার্ট বিদ্যালয় ডি.বি ইউনাইটেড স্কুলের আয়োজনে বিদ্যালয়ের মোহাম্মদ হোসেন মিলনায়তনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বঙ্গবন্ধু পরিষদ সাতক্ষীরা পৌর শাখার সভাপতি মো. মমিনুর রহমান মুকুল’র সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্মার্ট বিদ্যালয় ডি.বি ইউনাইটেড হাইস্কুল ম্যানেজিং কমিটির বিদ্যোৎসায়ী সদস্য ও বিশিষ্ট শিক্ষানুরাগী শেখ আব্দুল আহাদ।
মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের তাৎপর্য তুলে ধরে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডি.বি ইউনাইটেড হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক কঙ্কন কুমার দাস, বিদ্যালয়ের শিক্ষার্থী হুমায়ুন কবির ও সিরাজুম মনিরা প্রমুখ। আলোচনা সভা পূর্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডি.বি ইউনাইটেড হাইস্কুলের সহকারি শিক্ষক মোস্তাফিজুর রহমান, সুকুমার সরকার, আবুল হাসান, আকলিমা খাতুন, মাওলানা মহসীন উদ্দীন, মো. মুকুল হোসেন, রেহেনা পারভীন, জয়দেব বাছাড়, ফয়জুল হক বাবু, ভবতোষ সরকার, মিলন কবিরাজ, অনিমেষ সরকার, লুৎফুন্নেছা ডালিয়া, রামতনু মল্লিক ও আল-মামুন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু ও শহিদ পরিবার, ২৬ মার্চ ও ২৫ মার্চের গণহত্যায় শহিদ, জাতীয় চারনেতা ও মহান মুক্তিযুদ্ধে এবং ভাষার জন্য শহিদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা মহসিন উদ্দিন। এসময় এলাকার বীর মুক্তিযোদ্ধা, বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন স্মার্ট বিদ্যালয় ডি.বি ইউনাইটেড হাইস্কুলের সহকারি শিক্ষক রমেশ সরদার।

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article