asd
Monday, July 15, 2024

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজন ভারতীয় শ্রমিকসহ তিনজন নিহত

Must read

 

এসএম শহীদুল ইসলাম, সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজন ভারতীয় শ্রমিকসহ তিনজন নিহত হয়েছেন। ১২ জুন ২০২৪ রোজ বুধবার রাতে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর ও পাটকেলঘাটার শাকদহা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট এলাকার শাহীন মন্ডল (২০) , সাতক্ষীরার দেবহাটা উপজেলার বহেরা গুরুগ্রামের জুলফিকার আলী (৪৫) ও পাটকেলঘাটার কৃষ্ণনগর গ্রামের মনিরুল ইসলাম (৩৪)।

সাতক্ষীরা সদর থানার ওসি মোহিদুল ইসলাম জানান, সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে ভারতীয় ট্রাক থেকে পাথর খালাস করে পেছর থেকে সেই ট্রাকে উঠতে যেয়ে নিচে পড়ে যান চালকের সহকারী শাহীন। এসময় পেছন থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে গুরুতর আহত হন তিনি। মধ্যরাতে তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাটকেলঘাটা থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, সাতক্ষীরা–খুলনা মহাসড়কের পাটকেলঘাটার শাকদহা ব্রিজ সংলগ্ন ভৈরবনগর মোড়ে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি ডাম্পার ট্রাককে বুধবার মধ্যরাতে পিছন দিক থেকে ধাক্কা মারে খুলনাগামি একটি পণ্যভর্তি ট্রাক। এতে ডাম্পারটি দুমড়ে মুচড়ে গেলে গাড়িতে থাকা জুলফিকার আলী ও মনিরুল ইসলাম গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে রাত দুটোর দিকে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সাইফুল ইসলাম জুলফিকার ও মনিরুলকে মৃত বলে ঘোষণা করেন।

তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান দুই থানার ওসি।

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article