Free Porn
Monday, May 27, 2024

সাতক্ষীরায় ডিবি ইউনাইটেড হাইস্কুলের উদ্যোগে আন্তঃ স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতার ফাইনালে ভালুকা চাঁদপুর মডেল হাইস্কুল চ্যাম্পিয়ন

Must read

 

নিজস্ব প্রতিনিধি : ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে আন্তঃ স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। আজ ১৭ নভেম্বর ২০২২ রোজ বৃহস্পতিবার দুপুরে সদরের ডিবি ইউনাইটেড হাইস্কুল ফুটবল মাঠে সাতক্ষীরা জেলা প্রশাসকের পৃষ্ঠপোষকতায় ও ডিবি ইউনাইটেড হাইস্কুলের আয়োজনে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স.ম শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী আরিফুর রহমান।
ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা, ধুলিহর ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান চৌধুরী ও ফিংড়ী ইউপি চেয়ারম্যান মো. লুৎফর রহমান প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ডিবি ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক ও “মা” ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. মমিনুর রহমান মুকুল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফিংড়ী ইউনিয়ন আওয়ামী রীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. শামছুর রহমান, ডিবি ইউনাইটেড হাইস্কুলের বিদ্যোৎসাহী সদস্য বিশিষ্ট শিক্ষানুরাগী শেখ আব্দুল আহাদ, ডিবি ইউনাইটেড হাইস্কুলের সহকারি প্রধান শিক্ষক কঙ্কন কুমার দাশ, গাভা অক্ষয় কুমার মিস্ত্রি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাজউদ্দিন সরদার, শিক্ষক আবু অহিদ বাবলু প্রমুখ। আন্তঃ স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলায় অংশ নেয় ভালুকা চাঁদপুর মডেল হাইস্কুল বনাম গাভা অক্ষয় কুমার মিস্ত্রি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়। শান্তির প্রতিক পায়রা উড়িয়ে খেলার উদ্বোধন করেন অতিথিবৃন্দ। খেলায় প্রথমার্ধের নির্ধারিত সময়ে কোন দলই গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধের খেলার শেষ মুহুর্তে ৩ মিনিট আগে ১টি গোল করে ভালুকা চাঁদপুর মডেল হাইস্কুল এবং জয়ের লক্ষ্যে পৌছে যায়। সেই সাথে আন্তঃ স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ফলে গাভা অক্ষয় কুমার মিস্ত্রি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে ভালুকা চাঁদপুর মডেল হাইস্কুল চ্যাম্পিয়ন হয়। রেফারী হিসেবে খেলা পরিচালনা করেন একরামুজ্জামান জনি, সহকারি ছিলেন তানজিরুল ইসলাম ও মো. ইসমাইল হোসেন এবং ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করেন আশরাফ হোসেন। আন্তঃ স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্বার বিতরনী অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষার্থী ও ফুটবল প্রেমী হাজার হাজার দর্শক খেলাটি উপভোগ করে। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন ডিবি ইউনাইটেড হাইস্কুলের সহকারি শিক্ষক মো. মুকুল হোসেন।

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article