Free Porn
Monday, May 27, 2024

খুলনা বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা প্রহরী কাইয়ুমের ছেলের মৃত্যুতে উপাচার্যের গভীর শোক

Must read

 

খুলনা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কার্যালয়ের নিরাপত্তা শাখায় কর্মরত নিরাপত্তা প্রহরী কাইয়ুম আলী ভূঁইয়ার ছেলে আব্দুর রাজ্জাক নদীতে ডুবে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১১ বছর। ০৮ মে ০২৪ রোজ বুধবার নড়াইলে গ্রামের বাড়িতে নদীতে গোসলে নেমে শিশু রাজ্জাক নিখোঁজ হয়। পরে আনুমানিক বিকাল ৫.৩০ মিনিটে নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত্যুকালে সে বাবা-মাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ এশা নামাজে জানাজা শেষে তাকে গ্রামের বাড়ির কবরস্থানে দাফন করা হয়েছে।
খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন নিরাপত্তা প্রহরী কাইয়ুম আলী ভূঁইয়ার ছেলের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার প্রফেসর অমিত রায় চৌধুরী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, নিরাপত্তা তত্ত্বাবধায়ক (অতিরিক্ত দায়িত্ব) মো. নাজিম উদ্দিন এবং সংশ্লিষ্ট শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ শোক প্রকাশ করেছেন।

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article