Wednesday, September 18, 2024

ভোমরায় ভারত ফেরত ট্রাকে মিললো ১৯ বোতল মদ: আটক দুই

Must read

এসএম শহীদুল ইসলাম, সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার বিজিবির অভিযানে ভারতীয় ১৯ বোতল বিভিন্ন প্রকার মদসহ ১টি বাংলাদেশী ট্রাকসহ দুজন আটক হয়েছে। আটককৃতরা হলো—মাদারিপুর জেলার ডাসার থানার পূর্ব মাইজপাড়া গ্রামের ননী গোপাল দে-এর ছেলে ট্রাক চালক গৌতম দে, একই জেলা সদরের পূর্ব চিরাইপাড়া গ্রামের আইয়ুব আলী বেপারীর ছেলে সহকারী ট্রাক চালক মোহাম্মদ আল-আমিন। ট্রাকসহ (নম্বর ঢাকা মেট্টো ট-১৬২০৮২) তাদেরকে আটক করা হয়। ওই ট্রাকে করে তারা লুকিয়ে ভারত থেকে বিভিন্ন প্রকার মদ নিয়ে আসছিল বলে জানায় বিজিবি।

আজ ১০ সেপ্টেম্বর ২০২৪ রোজ মঙ্গলবার সকাল ৯টার দিকে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের চেকপোষ্ট হতে বিভিন্ন প্রকার ভারতীয় মদ এবং বাংলাদেশী ট্রাকসহ গৌতম দে ও আল-আমিনকে আটক করা হয় বলে বিজিবি জানিয়েছে।

সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আশরাফুল হক জানান, ১০ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর একটি বিশেষ আভিযানিকদল চোরাচালানবিরোধী  অভিযান পরিচালনা করে ভারতীয় ১৯ বোতল বিভিন্ন প্রকার মদসহ ১টি বাংলাদেশী ট্রাক আটক করে।

গোয়েন্দা তথ্যের বরাতে তিনি জানান, ভোমরা স্থল বন্দর দিয়ে ভারত হতে বাংলাদেশে মাদকদ্রব্য পাচার হবে এমন সংবাদের ভিত্তিতে ভোমরা স্থল বন্দরের চেকপোষ্ট এলাকায় ভোমরা বিওপির নাঃ সুবেঃ মোঃ জহিরুল ইসলাম এর নেতৃত্বে একটি  আভিযানিক দল  বৈশাখী ট্রেডার্স-এর ১টি খালী ট্রাক (রপ্তানী মালামাল ভারতের গোজাডাঙ্গা স্থলবন্দরে রেখে) ভোমরা চেকপোষ্ট দিয়ে বাংলাদেশে আগমন করলে ট্রাকটি তল্লাশী করে ১৯ বোতল ভারতীয় বিভিন্ন প্রকার মদ উদ্ধার করে। এ সময়ে অবৈধ মাদকদ্রব্য পাচারের দায়ে ট্রাকের চালক গৌতম দে এবং সহকারী চালক মোহাম্মদ আল-আমিনকে আটক করা হয়।

এ ব্যাপারে আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে  সাতক্ষীরা সদর থানায় মামলা হয়েছে।

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article